বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বানিয়াচংয়ে স্থানীয় পর্যায়ে শিক্ষায় জেন্ডার বাজেট বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।।  বানিয়াচংয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন।। ২৫ মার্চের গণহত্যা স্মরণে বানিয়াচংয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।।  বানিয়াচং-হবিগঞ্জ সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাই নিহত ও আহত ৬ জন। বানিয়াচং উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  বানিয়াচংয়ে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত।। আসন্ন রমজান মাস উপলক্ষে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বা‌নিয়াচং‌য়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত।।  বানিয়াচংয়ে আগুনে পুড়ে ভস্মীভূত ৮ বসতঘর।। বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন ।। দুম্বার মাংস নিয়ে তর্কবিতর্ক করে চেয়ারম্যান মেম্বারকে ঘুষি দিয়ে আহত করেন।।

নবীগঞ্জে নেশার টাকার জন্য বাবা-মাকে নির্যাতন।।

হবিগঞ্জের জনপদ ডেস্ক : / ১৩৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২১ মে, ২০২২, ২:২৮ অপরাহ্ণ

নবীগঞ্জে নেশার টাকার জন্য বাবা-মাকে  নির্যাতন

দৈনিক হবিগঞ্জের জনপদ নিউজ ডেস্কঃ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের হায়রাঘাট গ্ৰামে নেশার টাকার জন্য বাবা-মাকে অপমান ও নির্যাতন করার দায়ে ভ্রাম্যমাণ আদালত ১বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। (২০মে) শুক্রবার বিকেলে মোবাইল কোর্টের মাধ্যমে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের হায়রাঘাট গ্রামের সাজিদ মিয়ার ছেলে মানিক মিয়া (২৫)কে মোবাইল কোর্টের (দন্ডবিধি ১৮৬০এর ৩৫৫ ধারার অপরাধের) মাধ্যমে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নেশার টাকার জন্য বাবা-মাকে নির্যাতন ও বাড়ি-ঘর ভাংচুর বাবা-মা বাধ্য হয়ে অভিযোগ করা হলে। অভিযোগের প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনা করে। বাবা-মায়ের সাথে ছেলেটির আচরণে এলাকাবাসীর কাছে ও সত্যতা পাওয়া যায়।

প্রসিকিউশকন এবং আসামি ধরতে সহায়তা করেন, নবীগঞ্জ থানার কর্মরত পুলিশ। মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেন, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!
error: Content is protected !!