রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বানিয়াচং থানা  পুলিশের অভিযানে ১১২ পিছ ইয়াবাসহ গ্রেফতার ২ ।। বানিয়াচংয়ে ভোক্তা অধিকার আইনে ৪ ব্যাবসা প্রতিষ্ঠান কে জরিমানা।।  বানিয়াচংয়ে গণহিস্টিরিয়ায় আক্রান্ত হয়ে অর্ধশতাধিক শিক্ষার্থী অসুস্থ।। বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।। অবশেষে ভূপর্যটক রামনাথ বিশ্বাসের বসতভিটা পুনরুদ্ধার।। বানিয়াচংয়ে মাদ্রাসা ছাত্রের হত্যারহস্য উদঘাটন।। টাকা চুরির সন্দেহে মাদ্রাসা ছাত্রকে হত্যা। বানিয়াচংয়ে পুলিশের উপর বিএনপির ককটেল নিক্ষেপে ওসি সহ ৫ জন আহত।।   বানিয়াচংয়ে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি ও বিনা মূল্যে সার  বীজ বিতরণ।  জাতীয় সাংবাদিক সংস্থা’র পক্ষ থেকে সাবরেজিস্ট্রার ইশমত পাশা কে বদলী জনিত বিদায় সংবর্ধনা।। অধ্যক্ষের বিরুদ্ধে দুদকে অভিযোগ দায়ের।

হবিগঞ্জের মাধবপুর থেকে দুটি তক্ষক উদ্ধারসহ আটক তিনজনকে সশ্রম কারাদণ্ড।

হবিগঞ্জের জনপদ ডেস্ক : / ২২৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০:১০ অপরাহ্ণ

হৃদয় খানঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলা থেকে ২ টি তক্ষক উদ্ধার করা হয়েছে।উদ্ধার করার পর তক্ষক দুটিকে চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে অবমুক্ত করা হয়।
(২৪ মে) মঙ্গলবার বিকাল ৪ টায় মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন, হবিগঞ্জ বনবিভাগ,ও মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে তক্ষক দুটিকে উদ্ধার করা হয়।এসময় তক্ষক ২টি প্রাচার করার সময় ৩ জনকে আটক করা হয়।আসামিরা হলেন,কাউসার মিয়া(২৫),কাজল কিসকু (৩০),অজয় হাসদা(৪৮)।আসামি কাওসার মিয়া সাপাহার থানার নওগাঁ জেলার বাসিন্দা। অপরদিকে কাজল কিসকু ও অজয় হাসদা ঘোরাঘাট থানার দিনাজপুর জেলার বাসিন্দা হবিগঞ্জ বনবিভাগ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিদেরকে তক্ষকগুলো প্রাচার করার সময়ে তাঁদের আটক করা হয়।এ ব্যাপারে হবিগঞ্জ বনবিভাগের ভারপ্রাপ্ত রেঞ্জ কর্মকর্তা তোফায়েল আহমেদ চৌধুরী দৈনিক হবিগঞ্জের জনপদকে জানান,২০১২ সালের বন্যপ্রাণী সংরক্ষণ ও লঙ্ঘন জনিত অপরাধে আসামিদের কে ১৫ দিনের সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!
error: Content is protected !!