রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বানিয়াচং থানা  পুলিশের অভিযানে ১১২ পিছ ইয়াবাসহ গ্রেফতার ২ ।। বানিয়াচংয়ে ভোক্তা অধিকার আইনে ৪ ব্যাবসা প্রতিষ্ঠান কে জরিমানা।।  বানিয়াচংয়ে গণহিস্টিরিয়ায় আক্রান্ত হয়ে অর্ধশতাধিক শিক্ষার্থী অসুস্থ।। বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।। অবশেষে ভূপর্যটক রামনাথ বিশ্বাসের বসতভিটা পুনরুদ্ধার।। বানিয়াচংয়ে মাদ্রাসা ছাত্রের হত্যারহস্য উদঘাটন।। টাকা চুরির সন্দেহে মাদ্রাসা ছাত্রকে হত্যা। বানিয়াচংয়ে পুলিশের উপর বিএনপির ককটেল নিক্ষেপে ওসি সহ ৫ জন আহত।।   বানিয়াচংয়ে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি ও বিনা মূল্যে সার  বীজ বিতরণ।  জাতীয় সাংবাদিক সংস্থা’র পক্ষ থেকে সাবরেজিস্ট্রার ইশমত পাশা কে বদলী জনিত বিদায় সংবর্ধনা।। অধ্যক্ষের বিরুদ্ধে দুদকে অভিযোগ দায়ের।

বানিয়াচংয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের নির্মাণাধীন ঘর ভাঙ্গালেন কয়ছর-সুজাত গং।।

বানিয়াচং প্রতিনিধিঃ / ১৯০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২, ১২:০৪ পূর্বাহ্ণ

বানিয়াচং, প্রতিনিধিঃ বানিয়াচংয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের নির্মানাধীন ঘর ও প্রতিরক্ষা দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দিয়েছেন কয়ছর ও সুজাত গং। ৯৯৯ এ কল দিয়েও কোনরুপ সহযোগীতা পান নাই ভূক্তভোগী পরিবার পরিবারের পুরুষ মানুষের অনুপস্থিতির সুযোগে মিথ্যা মামলা ও হামলা করে বীরদর্পে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন অভিযুক্ত সুজাত চৌধুরী ও তার লোকজন।

এ ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে বানিয়াচং থানায় অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী হামিদা বেগম। শনিবার ২৭ আগস্ট ভোররাতে ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার ৩ নম্বর দক্ষিন-পূর্ব ইউনিয়নের সাগরদিঘীর পূর্বপাড় গ্রামে।

অভিযোগে জানা যায়, দেশমূখ্য মৌজার সাগরদিঘীর পূর্বপাড় গ্রামের বসত বাড়ির একই দাগভূক্ত ভূমি হামিদা বেগমের স্বামী মরহুম মুজিবুর রহমান ও তার চাচাতো ভাই সুজাত গং মিলেমিশে ভোগদখল করলেও মুজিবুর রহমানের মৃত্যুর পর তার ভূমি দখলের ষড়যন্ত্রে লিপ্ত হয় অভিযুক্তগণ।হামিদা বেগমের দুই পুত্র প্রবাসে ও এক পুত্র রাজধানী ঢাকায় অবস্থান করার কারনে কয়ছর ও সুজাত গং বাড়ি দখলের যড়যন্ত্রে লিপ্ত হয়।একপর্যায়ে বিরোধীয় ভূমি নিয়ে সুজাত গং সমস্যা তৈরি করলে এলাকার মুরুব্বী ও সর্দারগণ সামাজিকভাবে নিস্পত্তি করে হামিদা বেগমের পক্ষে রায় দেন। সেই ভূমিতে ঘর নির্মাণ কাজ শুরু করলে হবিগঞ্জ এডিএম কোর্টে মিথ্যা মামলা দায়ের করে হয়রাণী শুরু করে।এরই ধারাবাহিকতায় শনিবার ভোররাতে হবিগঞ্জ থেকে সিএনজি দিয়ে ভাড়া করে আনা ৩০ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী হ্যামার দিয়ে আঘাত করে প্রতিরক্ষা দেয়াল ভেঙ্গে অবৈধ প্রবেশ করে নির্মাণাধীন ঘর ভেঙ্গে গুড়িয়ে দেয়।এলাকাবাসী জেগে উঠার আগেই সন্ত্রাসী বাহিনী সিএনজি যোগে পালিয়ে যায়। যাওয়ার আগে পরিবারের মহিলাদের প্রাননাশের হুমকি প্রদান করে যায়। এ ব্যাপারে মামলার বাদী হামিদা বেগম বলেন, আমার তিন ছেলের সবাই বাইরে থাকে। আমার বসত বাড়ী গ্রাস করার জন্য ওই কয়ছর ও সুজাত গং নানানভাবে ষড়যন্ত্র করছে। আমি এই ঘটনার বিচার চাই প্রশাসনের লোকজনের নিকট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!
error: Content is protected !!