শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।। বানিয়াচংয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শীতার্তদের মাঝে সাত মহল্লা যুব পরিষদের শীতবস্ত্র বিতরণ। বানিয়াচংয়ে পুলিশের অভিযানে একদল জুয়াড়ি গ্রেফতার!! বিদায়ী এসিল্যান্ডের সাথে সাংবাদিক ও সুশীল সমাজের সৌজন্য সাক্ষাৎ।।  “শিক্ষা কর্মসূচি এগিয়ে নিতে হবিগঞ্জ জেলা শিক্ষা অফিস নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বানিয়াচংয়ে প্রথমবারের মতো সরিষার জমিতে মৌবক্স স্থাপন।  জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন অজয় চন্দ্র দেব।। বানিয়াচংয়ে ৫ দিনের শিক্ষক প্রশিক্ষণ কার্যক্রম সমাপ্ত।। বানিয়াচংয়ে ৫১তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।।  বানিয়াচংয়ে দুর্ধর্ষ দুই ছিনতাইকারী গ্রেফতার

বানিয়াচংয়ে দুর্ধর্ষ দুই ছিনতাইকারী গ্রেফতার

শাহ সুমন / ৭৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩, ১১:৪১ অপরাহ্ণ

শাহ সুমনঃ বানিয়াচংয়ে দুর্ধর্ষ ছিনতাই ঘটনার ২ আসামি কে গ্রেফতার করা হয়েছে।বানিয়াচং থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী আব্দুল গাফফার (২৫) ও উজ্জ্বল (২৫) কে গ্রেফতার করা হয়েছে। বানিয়াচং থানা পুলিশ সূত্রে জানা যায়, ৮ জানুয়ারি রাত ১০ টায় বানিয়াচং উপজেলার ১ নম্বর উত্তর পূর্ব ইউনিয়নের আকন্দ মহল্লার রাস্তায় ফিল্মি স্টাইলে  ছিনতাইয়ের ঘটনা ঘটে।আকন্দ মহল্লার  জৈনক প্রবাসীর বাসায় ভাড়াটে হিসেবে  বসবাস করছেন ব্র‍্যাক কর্মী কামরুন নাহার(৩০)।ঘটনার পূর্বে তিনি তার কর্মস্থল থেকে স্কুটি(মোটরবাইক) চালিয়ে বাসায় ফেরার সময় ঘটনাস্থলে পূর্ব থেকে ওতপেতে থাকা ছিনতাইকারীদ্বয় ছুরি দেখিয়ে গতিরোধ করে।এক পর্যায়ে ভয়ভীতি দেখিয়ে ব্র‍্যাককর্মীর সাথে থাকা ৩ টি মোবাইল সেট,১ টি স্মর্ণের চেইন, ১ টি ব্রেসলেট, চার্জার, ব্লুটুথ এয়ারপড,স্কুটির চাবি ও ১টি আংটি ছিনতাই করে নিয়ে যায়।সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব ভিকটিমকে শান্তনা দিয়ে দ্রুত অপরাধীদের খুঁজে বের করার আশ্বাস প্রদান করেন।ভিকটিমের মৌখিক অভিযোগের বিষয়টি হবিগঞ্জ পুলিশ সুপার কে অবহিত করেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ।হবিগঞ্জ পুলিশ সুপারের নির্দেশ পেয়ে বানিয়াচং থানার  অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের নেতৃত্বে ১০ জানুয়ারি রাত ১২ টা ৪৫ মিনিটে  এসআই জসিম উদ্দিন, এএসআই/সাদ্দাম হোসেন, এএসআই/জাকির হোসেন এবং ফোর্স সহ অভিযান চালিয়ে  ঘটনার সাথে জড়িত   কাজীমহল্লা গ্রামের আবু তাহের’র পুত্র মোঃ আব্দুল গাফফার (২৫)  কে  গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে মোঃ আব্দুল গফ্ফার  এর দেওয়া  তথ্য মোতাবেক তাকে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করে  ওই রাতেই কাজী মহল্লা গ্রামের লাল মিয়ার পুত্র  মোঃ উজ্জল মিয়া (২৫) কে গ্রেফতার করা হয়।
এবং উজ্জ্বলের বসত ঘরের  শয়ন কক্ষ হইতে লুন্ঠিত ০৩টি মোবাইল ফোন  ০১টি Vivo-20SE মোবাইল ফোন, ০১টি Nokia বাটন মোবাইল ফোন, ০১টি Symphony মোবাইল ফোন,  ০১টি চার্জার, ০১টি আংটি, ১টি ব্লুটোথ এয়ারপড, ১টি স্কুটির চাবি উদ্ধার করা হয়। এবং ঘটনাস্থল সংলগ্ন কচুরাপানা ভর্তি ডোবা হইতে  ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় জানায় যে, লুন্ঠিত স্বর্ণালংকার হবিগঞ্জ সদর মডেল থানাধীন বগলাবাজার ইছহাক সাফিয়া ম্যানশনের ৩। সুভাষ পাল (৩২), পিতা-সুবল পাল, হবিগঞ্জ এর মালিকানাধীন শ্রী শ্রী দয়ানন্দ শিল্পালয় দোকানে বিক্রয় করিয়াছে। আসামীদ্বয়কে সঙ্গে নিয়া বানিয়াচং সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব পলাশ রঞ্জন দে এর নেতৃত্বে অভিযান পরিচালনা করিয়া উক্ত লুন্ঠিত স্বর্ণালংকার উদ্ধার করা হয় এবং আসামী সুভাষ পাল (৩২) কে ১০ জানুয়ারি ভোর ৭ টায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান হইতে গ্রেফতার করা হয়।পরবর্তীতে বাদী থানায় লিখিত অভিযোগ দায়ের করিলে থানায় নিয়মিত মামলার রুজু পূর্বকআসামীদেরকে বিজ্ঞ আদালতে বিচারার্থে সোপর্দ করা হয়। আসামী  মোঃ আব্দুল গাফ্ফার ও মোঃ উজ্জল মিয়া দ্বয় উক্ত ঘটনায় নিজেদের দ্বোষ স্বীকার পূর্বক বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বলেন,  থানা পুলিশ অভিযান পরিচালনা করে দ্রুতই আসামিদেরকে গ্রেফতার করে। এবং  যাবতীয় আইনি পদক্ষেপ গ্রহণ করে আসামীদেরকে আদালতে প্রেরন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!
error: Content is protected !!